টসে জিতে ফিল্ডিংয়ে রংপুর, একাদশে গেইল

0
17

অনলাইন ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ ম্যাচে টসে জিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। প্রথম দুই ম্যাচে স্কোয়াডে থাকলেও একাদশে ছিলেন না ক্রিস গেইল। এই ম্যাচ দিয়ে একাদশে ফিরেছেন এই বাঁহাতি ক্যারিবীয় তারকা।

আজ মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৫টা ২০ মিনিটে মুখোমুখি হয় রংপুর ও খুলনা। এই দুই দল এখন পর্যন্ত ১টি করে জয় পেয়েছে। অবশ্য রংপুর দুই ম্যাচ খেলে একটিতে জয় পেয়েছে। আর কুমিল্লা নিজেদের প্রথম ম্যাচেই সিলেট সিক্সার্সকে হারিয়েছে।

এবারের বিপিএলে রংপুরের একাদশে সবচেয়ে বড় অন্তর্ভুক্তি ক্রিস গেইল। প্রথম দুই ম্যাচে মাঠে নামতে না পারলেও এই ম্যাচ দিয়েই এবার মাঠে নামছেন এই ক্যারিবীয় ব্যাটিং দানব। এছাড়া দলের অধিনায়ক মাশরাফি, বেনি হওয়েল ও শফিউল ইসলামকে নিয়ে সাজানো পেস অ্যাটাকও বেশ গোছানো।

রংপুর রাইডার্সের একাদশ
মাশরাফি মর্তুজা (অধিনায়ক), রাইলি রুশো, ক্রিস গেইল, মেহেদি মারুফ, মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), রবি বোপারা, নাজমুল ইসলাম, শফিউল ইসলাম, ফরহাদ রেজা, বেনি হওয়েল, সোহাগ গাজী।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের একাদশ
তামিম ইকবাল, এভিন লুইস, ইমরুল কায়েস, স্টিভ স্মিথ (অধিনায়ক), শোয়েব মালিক, আনামুল হক, শহীদ আফ্রিদি, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান, মোহাম্মদ শহীদ ও আবু হায়দার।