টঙ্গীতে সিরাজউদ্দিন সরকার বিদ্যানিকেতনে এস.এস.সি পরিক্ষার্থীদের মঙ্গল কামনা

0
141

এস এম সানোয়ার :  ২০১৯ সালে অনুষ্ঠিতব্য এস.এস.সি পরীক্ষায় অংশগ্রহনের লক্ষে গাজীপুরের স্বনামধন্য ও সুপরিচিত টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের স্কুল শাখার এস.এস.সি পরীক্ষার্থীদের সার্বিক মঙ্গল কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠান শনিবার সকাল ১০টায় বিদ্যানিকেতনের মাঠ প্রাঙ্গনে কলেজের অধ্যক্ষ মোঃ ওয়াদুদুর রহমানের সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক বাবু রতন কুমার ঘোষের সঞ্চালণায় অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের গভনিং বডির সভাপতি এড্যাঃ মোঃ আজমত উল্লা খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ওসমান আলী, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব গিয়াস উদ্দিন সরকার, সংরক্ষিত কাউন্সিলর রাখী সরকার, স্থানীয় ওয়ার্ড সাবেক কমিশনার মোঃ নজরুল ইসলাম, গাজীপুর জজ কোর্টের এড্যাঃ মোঃ শাহ জাহান, বিদ্যানিকেতনের দিবা শাখার সহকারি প্রধান শিক্ষক মোঃ মুজিবুর রহমান, প্রভাতী শাখার সহকারি প্রধান শিক্ষক মোছাঃ জাহান আরা, কলেজ ইনচার্জ মোঃ আব্দুল আলীম, শিক্ষক প্রতিনিধি মোঃ সুরুজ্জামান মাস্টার, অভিভাবক ফোরামের যুগ্ম আহবায়ক মোঃ আজাহারুল ইসলাম বেপারী, শিক্ষক মোঃ জাকির হোসেন প্রমূখ।

বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী সামিয়া আফরিন, এস এস সি পরিক্ষার্থী মোঃ সালমান মাহফুজ, তানজিলা আব্বাস পিংকি ও মালিহা নুরে জান্নাত।সিরাজউদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ওয়াদুদুর রহমান তার বক্তব্যে অনুষ্ঠিতব্য এস.এস.সি পরীক্ষার বিষয়ে পরীক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

সর্বশেষে দেশবাসী ও পরীক্ষার্থীদের সার্বিক সু-মঙ্গল কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মোঃ ইলিয়াস ইব্রাহীম ।

এসময় কলেজে পরিদর্শনে আসা কোরিয়ার প্রতিনিধি ডং জিং, শিক্ষক, শিক্ষিকা সহ অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। এ বছর এস.এস.সি পরীক্ষায় বিদ্যানিকেতনের ৪৭৪ জন পরীক্ষার্থী অংশগ্রহন করবে।