জামালপুরের ডিসির সেই ভিডিও তদন্ত করবে মন্ত্রিপরিষদ

0
21

অনলাইন ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক নারীর সঙ্গে জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের আপত্তিকর ভিডিও প্রকাশের বিষয়টি মন্ত্রিপরিষদ বিভাগ তদন্ত করবে। এখন মন্ত্রণালয়ের কর্মকর্তারা বিষয়টি নিয়ে প্রাথমিক তদন্ত করছেন। একইসঙ্গে ভিডিওটি পরীক্ষা নিরীক্ষা করছেন।
শনিবার বার্তা সংস্থা ইউএনবিকে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম বিষয়টি সম্পর্কে তারা অবগত আছেন বলে জানিয়েছেন।
সচিব বলেন, ‘বিষয়টি আমরা দেখছি। দু-এক দিনের মধ্যে এটি সমাধান হবে।’
জানা গেছে, শুক্রবার ও শনিবার সরকারি ছুটি। তাই অফিস খুললে বিষয়টি তদন্তের জন্য কমিটি গঠন করবে মাঠ প্রশাসনের দেখভালের দায়িত্ব থাকা মন্ত্রিপরিষদ বিভাগ।
এদিকে মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব গাফফার খান ( জেলা ও মাঠপ্রশাসন অনুবিভাগ) জানান, তারা প্রাথমিক তদন্ত শুরু করেছেন এবং ভাইরাল হওয়া ভিডিওটি পরীক্ষা করে দেখছেন। তিনি বলেন, ‘বিভিন্ন সংস্থা ঘটনাটি তদন্ত করছে। রবিবার একটি তদন্ত কমিটি গঠন করা হবে।’
জামালপুরের ডিসির একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারীকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। গত বৃহস্পতিবার মধ্যরাতে খন্দকার সোহেল আহমেদ নামের একটি ফেসবুক আইডি থেকে জেলা প্রশাসকের আপত্তিকর ভিডিওটি পোস্ট করা হয়।
তবে অভিযোগ অস্বীকার করে বিষয়টিকে সাজানো দাবি করেছেন জেলা প্রশাসক। তিনি বিষয়টি নিয়ে সাংবাদিকদের সংবাদ না করারও অনুরোধ জানিয়েছিলেন।
এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে অতিরিক্ত সচিব গাফফার খান বলেন, ‘বিষয়টি কর্তৃপক্ষের নলেজে আছে।’