চুপিসারে বিয়ে সারলেন রাজ-শুভশ্রী

0
98

অনলাইন ডেস্ক : জল্পনার অবসান। সাত পাকে বাঁধা পড়লেন পরিচালক রাজ চক্রবর্তী এবং টলিউড অভিনেত্রী শুভশ্রী। মঙ্গলবার আনন্দপুরে রাজের আরবানার ফ্ল্যাটে পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে আংটি বদল করলেন এই জুটি। সারলেন বিয়েও। সূত্রের খবর, ১১ মে আনুষ্ঠানিক ভাবে বিয়ের অনুষ্ঠান হবে।
কয়েকমাস আগেই সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিল দুই ‌তারকার বিচ্ছেদের খবর। সবাই যখন ভেবেছিলেন দু’‌জনের সম্পর্ক ভেঙে গেছে, তখনই জানা যায় রাজ-শুভশ্রী নাকি গোয়ায় বেড়াতে গিয়েছেন। যদিও কেউই সেটা স্বীকার করেননি তখন। আর এদিন একেবারে চুপিসাড়েই দু’জনে সেরে ফেললেন বিয়ে। ছাই রংয়ের ব্লেজার পরেছিলেন রাজ এবং ঘিয়ে রঙের লেহেঙ্গায় এদিন সেজেছিলেন শুভশ্রী।
একেবারে চুপিচুপি এদিন বিয়ে সেরেছেন রাজ-শুভশ্রী। প্রাথমিকভাবে বন্ধুদের নৈশভোজের আমন্ত্রণ জানালেও আর কোনও কিছু জানাননি রাজ। আর তারা এসেই জানতে পারেন যে, অবশেষে চারহাত এক হচ্ছে রাজ-শুভশ্রীর। এর আগে গত বছর সেপ্টেম্বরে শুভশ্রীর সঙ্গে রাজের সম্পর্কের নতুন পথ চলা শুরু হয়৷ এরপর দু’‌জনের সম্পর্কে নানা চড়াই-উতরাই এসেছে।
কখনও ঝগড়া আবার কখনও আরেক অভিনেত্রী মিমি চক্রবর্তীর উপস্থিতির কারণে দু’‌জনের মধ্যে মনমালিন্য দেখা দিয়েছিল। এরপর দু’জনের বিয়ের দিনও নাকি ঠিক হয়ে গিয়েছিল। বিয়ের পর দু’‌জনে কোথায় থাকবেন সেটাও ঠিক হয়ে যায়। কিন্তু গত বছরের শেষ দিকে পুরনো প্রেমিক রাজের সঙ্গে মিমির ঘনিষ্ঠতার খবর প্রকাশ্যে আসে। কিন্তু এদিনের অনুষ্ঠান সেই সব বিতর্কে পানি ঢেলে দিল।