চিটাগংয়ের বিপক্ষে ৫ রানের জয় সিলেটের

0
32

অনলাইন ডেস্ক: দারুণ এক জুটি গড়ে ওয়ার্নার এবং আফিফ দলকে জয়ের ভিত্তি গড়ে দেন। সিলেট সিক্সার্সের ব্যাটিংয়ের দায়িত্ব নিলেন বিদেশি তারকারা। ওয়ার্নার এবং নিকোলাস পুরানের ব্যাটে ভালো সংগ্রহ তোলে তারা। এরপর বল হাতে দারুণ করেন স্থানীয় দুই তারকা। সিলেটের হয়ে বাংলাদেশ পেসার তাসকিন আহমেদ স্বরূপে ফেরার আভাস দিলেন। আর অলক কাপালি দেখিয়েছেন পুরনো ভেলকি। তাদের দাপটে চিটাগংয়ের বিপক্ষে ৫ রানের জয় পেয়েছে সিলেট।

শেষটায় একটু ভয় ধরিয়ে দিয়েছিলেন চিটাগংয়ের ফ্রাইলিংক। কিন্তু শেষ পর্যন্ত তিনি ম্যাচটা বের করতে পারেননি। শেষ ওভারে জয়ের জন্য তাদের দরকার ছিল ২৪ রান। কিন্তু চিটাগং নিতে পারে ১৮ রান। মাঠ ছাড়ে ৫ রানের হার নিয়ে।

ব্যাটিংয়ে অবশ্য চিটাগং ভালো শুরু করে। দলের ৫ রানের মাথায় মোহাম্মদ শাহজাদকে হারায় তারা। এরপর আশরাফুর এবং দেলপোর্ত রান নিয়ে যান ৬৩ তে। সেখান থেকেই শুরু হয় চিটাগংয়ের ধস। একে একে ফিরে যান দেলপোর্ত, আশরাফুল, মুশফিক এবং মোসাদ্দেক। আর ম্যাচ বের করার স্বপ্ন তারা দেখাতে পারেনি। কিন্তু শেষটায় ফ্রাইলিংক তোলেন ছোটখাটো একটা ঝড়।

চিটাগংয়ের হয়ে দেলপোর্ত করেন ২২ বলে ৩৮ রান। আশারফুল ২৩ বলে করেন ২২ রান। সিকান্দার রাজা করেন ২৮ বেল ৩৭ রান। এছাড়া ফাইলিংক ২৪ বলে ৪৪ রান করেন। এরআগে ডেভিড ওয়ার্নাররা ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান তোলে। ওয়ার্নার খেলেন ৪৭ বলে ৫৯ রানের দারুণ এক ইনিংস। আফিফ ফেরেন ৪৫ রান করে। নিকোলাস পুরান খেলেন ৩২ বলে ৫২ রানের দুর্দান্ত ইনিংস।

চিটাগংয়ের হয়ে ফ্রাইলিংক এ ম্যাচে ৪ ওভারে ২৬ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। সিলেটের হয়ে তাসকিন ৪ ওভার হাত ঘুরিয়ে ২৮ রানে ৪ উইকেট পান। অলক কাপালি ২ ওভারে ৬ রান দিয়ে নেন ২ উইকেট।