চট্টগ্রামে রূপালী ব্যাংকের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

0
15

অনলাইন ডেস্ক : রূপালী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের আওতাধীন শাখা ব্যবস্থাপকদের “রিস্ক ম্যানেজম্যান্ট ইন ব্যাংকস” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার আগ্রাবাদস্থ “দি ভিলেজ রেষ্টুরেন্ট” এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালার উদ্বোধন ঘোষনা করেন ব্যাংকের পরিচালক ও পর্ষদীয় ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. হাসিবুর রশীদ। অধ্যাপক ড. হাসিবুর রশীদ শাখা ব্যবস্থাপকগনকে মানব সম্পদ উন্নয়নের জন্য নলেজ ম্যানেজম্যান্ট এর বিভিন্ন দিকসমূহ প্রয়োগ করতে পরামর্শ দেন। তিনি শাখা ব্যবস্থাপকগণ কর্তৃক উত্থাপিত ঝুঁকি ব্যবস্থাপনা সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং ঝুঁকি ব্যবস্থাপনা গুরুত্ব পর্যালোচনা করে বিশদ আলোচনা করেন।
প্রশিক্ষণ কর্মশালায় আরো উপস্থিত ছিলেন রূপালী ব্যাংক লিমিটেড এর সিএফও মহাব্যবস্থাপক মোঃ শওকত জাহান খান এফসিএমএ,
সিএফও তার বক্তব্যে বলেন, অচিরেই রূপালী ব্যাকের সার্বিক ঝুঁকি ব্যবস্থাপনা কর্মকান্ডের ব্যপক উন্নয়ন হবে। চট্টগ্রাম বিভাগীয় প্রধান মহাব্যবস্থাপক মোহাম্মদ জাহাঙ্গীর উক্ত কর্মশালার সমাপনী বক্তব্য প্রদান করেন। বক্তব্য প্রদান করেন রূপালী ব্যাংক লিমিটেড ট্রেনিং একাডেমি ঢাকার প্রিন্সিপাল সালমা বানু, জোনাল ম্যানেজার চট্টগ্রাম পশ্চিম গোলাম মরতুজা,জোনাল ম্যানেজার চট্টগ্রাম পূর্ব শওকত ওসমান। সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন প্রধান কার্যালয়ের ঝুঁকি ব্যবস্থাপনা বিভাগের উপ-মহাব্যবস্থাপক উৎপল কবিরাজ। এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়াধীন শাখা সমূহের সকল ব্যবস্থাপকবৃন্দ।