গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর ‘ইজি লাইফ’ পলিসি এখন বিকাশ অ্যাপ-এ

0
79

বিজ্ঞপ্তি : বিকাশ অ্যাপ থেকেই নেয়া যাচ্ছে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর ‘ইজি লাইফ’ পলিসি। পলিসি নেয়া, প্রিমিয়াম পরিশোধ, বীমা দাবি এবং দাবির অর্থ গ্রহণ সহ সব সেবাই গ্রাহক নিতে পারছেন বিকাশ অ্যাপ থেকেই।
কাগজপত্র, মেডিকেল টেস্ট ও মিটিং এর ঝামেলা এড়িয়ে গ্রাহক এখন বিকাশ অ্যাপ থেকে সহজেই গার্ডিয়ান লাইফের ‘ইজি লাইফ’ পলিসি কিনতে পারবেন। ফলে দেশের যেকোন প্রান্ত থেকে বিকাশের সাড়ে পাঁচ কোটি গ্রাহকের জন্য গার্ডিয়ান লাইফের বীমা পলিসি নেয়া হয়েছে আরো সহজ, নিরাপদ ও তাৎক্ষণিক। ডিজিটাল প্রযুক্তিতে ইন্স্যুরেন্স সেবা নেয়ার সুযোগ তৈরি হওয়ায় দেশের যেকোনো প্রান্ত থেকে পলিসি নেয়ার এই সুযোগ ইন্স্যুরেন্স সেবাকে আরো বিস্তৃত করবে এবং আর্থিক অন্তর্ভুক্তিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
সম্প্রতি গার্ডিয়ান লাইফের প্রধান কার্যালয়ে সেবাটি যৌথভাবে উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত সিইও, শেখ রকিবুল করিম, এফসিএ এবং বিকাশের চিফ কমর্শিয়াল অফিসার আলী আহম্মেদ। এসময় গার্ডিয়ান লাইফের চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকাশ অ্যাপ থেকে বছরে ১৫০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৩,৪৯৯ টাকার বাৎসরিক প্রিমিয়াম পরিশোধ করে এক লাখ টাকা থেকে তিন লাখ টাকা পর্যন্ত লাইফ কাভারেজ এবং সাথে ৫০,০০০ টাকা পর্যন্ত কোভিড ও অন্যান্য চিকিৎসার জন্য স্বাস্থ্যবীমা কাভারেজ নেয়ার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য। প্রিমিয়ামের হার, কাভারেজের ধরণ এবং অন্যান্য সকল তথ্য বিকাশ অ্যাপে ক্লিক করেই জেনে নেওয়ার সুযোগ রয়েছে।
বিকাশ অ্যাপ ব্যবহার করে গার্ডিয়ান লাইফের ‘ইজি লাইফ পলিসি’ ক্রয় করতে গ্রাহককে প্রথমে বিকাশ অ্যাপের ‘আরো’ অপশন থেকে ‘ইন্স্যুরেন্স’ নির্বাচন করে ‘গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড’ এ ট্যাপ করতে হবে। এরপর পছন্দের পলিসি সিলেক্ট করে ‘বিস্তারিত’ বাটনে ট্যাপ করে ‘কিনুন (বাই নাউ)’ বাটন ট্যাপ করে প্রয়োজনীয় তথ্য প্রদান পূর্বক আরো কয়েকটি ধাপ অনুসরণ করে মাত্র কয়েক মিনিটেই বীমা পলিসি ক্রয় করতে পারছেন গ্রাহক।
পলিসি ক্লেইম বা বীমা দাবির ক্ষেত্রে বিকাশ অ্যাপের মাধ্যমেই সহজ কয়েকটি ধাপ অনুসরণ করতে হবে গ্রাহককে। দাবি জমা হওয়ার ১০ দিনের মধ্যেই গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স তা যাচাই করে গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টে দাবির অর্থ পরিশোধ করবে।