গার্ডিয়ান লাইফের জমকালো বিজনেস কনফারেন্স

0
63

অনলাইন ডেস্ক : গাজীপুর কালিয়াকৈরের স্কয়ার ফার্মাসিইটিক্যালস এর প্লান্টে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের বিক্রয়কর্মীদের অংশগ্রহণে প্রতি বছরের মতো এবারও দিনব্যাপী একটি জমকালো বিজনেস কনফারেন্সের আয়োজন করা হয়।
বিজনেস কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী।
গার্ডিয়ান লাইফের বিক্রয়কর্মীদের মাঝে বিভিন্ন ধরনের পুরস্কার বিতরণের পাশাপাশি অনুষ্ঠানটিতে সারা বছরের জন্য নানা ধরনের কনটেস্টেরও ঘোষণা দেয়া হয়। তাছাড়া এ বছর বেশ কয়েকজন বিদেশ ভ্রমণের জন্যও নির্বাচিত হয়, যারা গার্ডিয়ান লাইফের খরচে ভারতের বিভিন্ন জায়গা ঘুরে আসবেন।
অনুষ্ঠানে তপন চৌধুরী গার্ডিয়ান লাইফের বিক্রয়কর্মীদের তিন স্পন্সর কোম্পানি- এপেক্স, ব্র্যাক এবং স্কয়ারের কথা স্মরণ করিয়ে দিয়ে বলেন, গার্ডিয়ান লাইফের বিক্রয়কর্মীরা দক্ষ ট্রেইনিং নিয়ে কাস্টমারদের পণ্য সম্পর্কিত সকল তথ্য অবহিত করণের মাধ্যমে ইন্স্যুরেন্স সেবা জনগণের কাছে পৌঁছে দেয়ার জন্য আমরা যা যা করা দরকার সব করবো। আপনারা সব সময় আমাদের পাশে ছিলেন এবং গার্ডিয়ান লাইফকে এগিয়ে নেয়ার জন্য আগামীতেও আমাদের পাশে থাকবেন।
গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম বলেন, গার্ডিয়ান লাইফ বিমা সেবার উৎকর্ষ সাধনের জন্য প্রযুক্তির সর্বোৎকৃষ্ট ব্যবহার নিশ্চিতকরণে বদ্ধপরিকর। বিক্রয়কর্মীদের সকল সুযোগ-সুবিধা বৃদ্ধিকরণের পাশাপাশি গার্ডিয়ান লাইফ প্রযুক্তিতেও এগিয়ে যাচ্ছে যার ধারাবাহিকতায় – মাইগার্ডিয়ান – অ্যাপটি নিয়ে আসা হয়েছে।
গার্ডিয়ান লাইফের হেড অব রেটেইল মাহমুদুর রহমান খান কোম্পানির সফলতার বিভিন্ন দিক তুলে ধরে বিক্রয়কর্মীদের নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ আফজাল হাসান উদ্দিন, স্পন্সর, গার্ডিয়ান লাইফ; সৈয়দ আকতার হাসান উদ্দিন, ডিরেক্টর, গার্ডিয়ান লাইফ এবং গার্ডিয়ান লাইফের সব ঊর্ধ্বতন কর্মকর্তা এবং কর্মচারী।