কোহলিকে ‘প্লেনের টিকিট’ ধরিয়ে দিলেন ভন!

0
30

অনলাইন ডেস্ক:বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বিরাট কোহলির ভারত। চলতি আসরে শুরু থেকে দুর্দান্ত খেলে সেমিতে নাম লেখায় ভারত। অনেকেই তো ভারতের হাতে বিশ্বকাপ তুলে দেওয়ারও কথা বলেছেন।
তবে কিউইদের কাছে ১৮ রানে হেরে টানা তৃতীয়বার ফাইনালে উঠে ব্যর্থ হয় ভারত। দলের চরম বিপর্যয়ে দিনে ভারতের অধিনায়ক কোহলি আউট হন মাত্র ১ রানে। কোহলির এমন ব্যাটিং হতাশ করেছে ভক্তদের।
এদিকে বিশ্বকাপের শুরুর দিকে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি ভারতীয় অধিনায়কের একটি ছবি পোস্ট করে। হাতে আঁকা সেই ছবিতে, কোহলি রাজপোশাকে সিংহাসনে বসে আছেন। তার পেছনে একটি বোর্ডে লেখা বিশ্বকাপ ১৯৮৩, ২০১১। ছবিতে কোহলির হাতে ছিলো ব্যাট ও বল।
সে সময় ভারতীয় সমর্থকরা এই ছবির প্রতি সমর্থন জানালেও আবার অনেকেই আইসিসির নিরপেক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বিদায় নেওয়ার পর সেই ছবিই হয়ে ওঠে হাস্যরসাত্মক।
ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন সে ছবি নিয়ে একটি টুইট করেন। তবে ছবিতে এবার কোহলির হাতে ব্যাটের পরিবর্তে প্লেনের টিকিট বসানো। ভনের সেই টুইটের নিচে রিটুইটে অনেকেই মজায় মেতে উঠেছেন।
বিশ্বকাপের শেষ তিন সেমিফাইনালে বিরাট কোহলির রান সর্বমোট ১১ রান! অথচ তাকে বলা হয় সর্বকালের সেরা ব্যাটসম্যানদের একজন। কিন্তু এমন অবিশ্বাস্য ক্যারিয়ারে কিনা সর্বশেষ তিন বিশ্বকাপের সেমিফাইনালেই ব্যর্থ তিনি।