কামারখন্দে নবগত ইউএনও’র সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
83

সবুজ এইচ সরকার, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলা প্রশাসনের অফিসার বৃন্দ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক ও পেশাজীবি সংগঠনের প্রতিনিধি সহ গণ্যমান্য ব্যাক্তিগণের সাথে উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) জনাব মেরিনা সুলাতানা মতবিনিময় সভা করেছেন।
বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএম শহিদুল্লাহ সবুজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সেলিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, সাধারণ সম্পাদক বাংলাদেশ আ’লীগ উপজেলা শাখা আনোয়ার সেখ, সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার ও উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ভদ্রঘাট ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার ও উপজেলার প্রেস ক্লাবের সভাপতি গোলাম কিবরিয়া সহ আরও অনেকে । মতবিনিময় সভায় নবাগত ইউএনও জনাব মেরিনা সুলতানা বলেন, সরকারি সেবা জনগণের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে উপজেলা প্রশাসন।
স্থানীয় বিশিষ্টজনদের পরামর্শ ও স্থানীয় জনপ্রতিনিধিসহ সব শ্রেণি-পেশার মানুষের সমন্বিত উদ্যোগের মাধ্যমে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি হটিয়ে কামারখন্দ একটি আলোকিত উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। সবার সহযোগিতা পেলে কামারখন্দ হবে দেশের সেরা উন্নত ও সমৃদ্ধ উপজেলা।
উপজেলার নবাগত (ইউএনও) মেরিনা সুলতানা সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাছাড়া স্থানীয় বাসিন্দা হিসেবে আপনারা জানেন কোথায় কি হয়। সরকারের বিভিন্ন প্রকল্প ও কর্মসুচী বাস্তবায়ন করা উপজেলা নির্বাহী অফিসারের প্রধান দায়িত্ব। সমাজের নানা অনিয়ম ও বিধি বহির্ভূত কর্মকান্ড সহ আইন-শৃঙ্খলার বিষয়টিও দেখভাল করতে হয়। সুষ্ঠভাবে দায়িত্ব পালনের স্বার্থে আপনাদের সহযোগিতা প্রয়োজন।