কাজিপুরে উন্নয়ন নিয়ে তৈরী ভিডিও চিত্রের প্রদর্শনী অনুষ্ঠিত

0
189

কবির হোসেন, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ কাজিপুরে প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিম ও তার সুযোগ্য পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় এর করা উল্লেখযোগ্য উন্নয়ন প্রকল্প গুলো নিয়ে তৈরি চিত্রকল্প প্রদর্শনীর আয়োজন করা হয়।

শনিবার (২৪অক্টোবর) সন্ধ্যা ৬ টায় কাজিপুর উপজেলা আ.লীগ কার্যালয়ে এ ভিডিও চিত্রকল্প প্রদর্শনী করা হয়।

ভিডিও চিত্রকল্প প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ ১ আসনে উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়। ভিডিও প্রদর্শনীর পর তানভীর শাকিল জয় জানান, ” ভিডিও গুলো অত্যন্ত তথ্যবহুল ও প্রচারমুখী। প্রতিটি ইউনিয়ন এ জনগনকে ভোটদানে উৎসাহিত করার জন্য তিনি তা প্রচার করার নির্দেশ দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সিনিয়র সহ-সভাপতি মোঃ রেজাউল করিম সুমন সহ অন্যান্য বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর নেতাকর্মী বৃন্দ।

ভিডিও নির্মাতা, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক উপ-সম্পাদক-জাহিদ হাসান জয় চাকলাদার জানান, “আমি চেষ্টা করেছি শিক্ষা, স্বাস্থ্য, পর্যটন ও যোগাযোগ ক্ষেত্রে উল্লেখযোগ্য উন্নয়ন গুলো তুলে ধরার জন্য। ভিডিও নির্মাণে সহায়তা করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী খায়রুল বাশার শাকিল ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইয়ামিন সরকারকে ধন্যবাদ জানিয়েছেন।