কয়েকশত অসহায় পরিবারের পাশে দাড়ালেন ছাত্রলীগ নেতা খালিদ হাসান খান

0
109

মুন্সীগঞ্জ প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে জীবিকা বন্ধে সমাজের নিন্ম আয়ের মানুষের জীবনযাপনে নেমে এসেছে দূর্বিষহ বিরম্বনা। এমনই অবস্থায় টঙ্গীবাড়ীতে কয়েক শতাধিক দুঃস্থ ও অসহায় পরিবারের পাশে দাড়ালেন  টঙ্গীবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান খান।

ব্যাক্তিগত উদ্দ্যোগে স্থানীয় রিকশাচালক, দিনমজুর সহ কয়েক শতাধিক পরিবারের মাঝে ১সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তরুন এই ছাত্রনেতা । রবিবার টঙ্গীবাড়ী বাজার ও উপজেলার বিভিন্ন এলাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া এসময় রিকশাচালকদের মাঝে মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়।

এ সময় কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, আ’লীগ নেতা কবির হালদার , লিটন শেখ , ছাত্রলীগে নেতা স্বপন হালদার, পারভেজ পাইক জিসান, দুলাল সরদার কাউসার খান, ইমরুল পাশা পিথুল, মারুফ হোসেন, শাকিল আহমেদ রিয়েল।

উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান খান জানান, দেশের ক্রান্তিলগ্নে বরাবরই বঙ্গবন্ধুর আর্দশের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এগিয়ে এসেছে। মুন্সীগঞ্জ-২ আসনের  সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ,সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, সহ-সভাপতি আসাদুজ্জামান সোহেল  ও উপ আইন বিষয়ক সম্পাদক আপন দাসের পরামর্শে ব্যাক্তিগত খরচে কয়েকশ’ পরিববারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আগামীতে ও যেকোনো প্রয়োজনে  মানুষের পাশে দাঁড়াতে চাই, এজন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন ।