এখন আরো সাশ্রয়ী মূল্যে ওয়ালটন গেমিং ল্যাপটপ

0
99

বিজ্ঞপ্তি : ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপের দাম কমিয়েছে ওয়ালটন। ১৭.৩ ইঞ্চি ডিসপ্লের ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডব্লিউ ডব্লিউ১৭৬এইচ৭বি (WW176H7B) মডেলের দাম ছিল ৮৯,৫৫০ টাকা। বর্তমানে ল্যাপটপটি পাওয়া যাচ্ছে ৭৯,৯৫০ টাকায়। আর ১৫.৬ ইঞ্চি ডিসপ্লের কেরোন্ডা সিরিজের ডব্লিউকে১৫৬এইচ৭বি (WK156H7B) মডেলের অন্য ল্যাপটপটির দাম ছিল ৭৯,৫৫০ টাকা। হ্রাসকৃত মূল্যে এটি এখন মিলছে ৬৯,৯৫০ টাকায়।
ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ মো. লিয়াকত আলী জানান, উভয় মডেলের ল্যাপটপে ব্যবহৃত হয়েছে ১৯২০ বাই ১০৮০ পিক্সেল রেজুল্যুশনের ফুল এইচডি আইপিএস এলইডি ব্যাকলিট ডিসপ্লে। ডিভাইজ দুটির উচ্চগতি নিশ্চিতে আছে ইন্টেলের ষষ্ঠ প্রজন্মের ২.৬ গিগাহার্টস ক্লকরেটের কোর আই সেভেন হাই-ডেফিনেশন কোয়াড কোর প্রসেসর। রয়েছে ৮ গিগাবাইট ডিডিআর৪ র‌্যামের সঙ্গে রয়েছে ১ টেরাবাইট হার্ডডিক্স ড্রাইভ। দীর্ঘক্ষণ পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৬ সেলের স্মার্ট লিথিয়াম-আয়ন ব্যাটারি।
উভয় ল্যাপটপে গ্রাফিক্স হিসেবে আছে এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ৯৬০এম মডেলের ২ গিগাবাইট জিডিডিআর৫ ভিডিও র‌্যাম। রয়েছে বিল্টইন ইন্টেল এইচডি গ্রাফিক্স ৫৩০। ফলে গেম খেলার পাশাপাশি এসব ল্যাপটপ দিয়ে অনায়াসে ডিজাইন, সিমুলেশন এবং গ্রাফিক্সের ভারী কাজ করা যাবে।
ল্যাপটপ দুটির অন্যান্য বিশেষ ফিচারের মধ্যে আছে এলইডি লাইট সমৃদ্ধ বাংলা ফন্টযুক্ত মাল্টি ল্যাঙ্গুয়েজ ফুল সাইজ কি-বোর্ড, ২ মেগাপিক্সেলের ফুল এইচডি ক্যামেরা, হাই ডেফিনেশন অডিও, এএনএসপি থ্রিডি সাউন্ড টেকনোলজি, মাল্টি ডিভিডি রাইটার, রাবারের আবরণযুক্ত স্ক্র্যাচ ও ডাস্টপ্রুভ বডি ইত্যাদি।
এই দুই মডেলের ল্যাপটপ ৩ মাসের কিস্তিতে নগদ মূল্যে কেনা যাবে। উভয় মডেলের ল্যাপটপের ব্যাটারির জন্য ৬ মাস এবং অন্যান্য অংশের জন্য থাকছে ২ বছরের বিক্রয়োত্তর সেবা।