উলিপুরে প্যারালাইজড হওয়া ব্যাক্তিকে হুইল চেয়ার দিলো ছোট্ট আফরা

0
80

মোঃ মোহাইমিনুল ইসলাম উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় তারুণ্যের ঐক্য সমাজ কল্যান সোসাইটি এর পক্ষ থেকে একটি হুইল চেয়ার উপহার দিল প্যারালাইজড হয়ে অসুস্থ থাকা দরিদ্র মন্জু (৪০) মিয়াকে।

শুক্রবার (১৪আগষ্ট/২০)বাদ জুম্মা থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা দালালপাড়া মসজিদ প্রাঙ্গণে হুইল চেয়ারটি প্রতিবন্ধী মন্জু মিয়াকে উপহার দেওয়া হয়।হুইলচেয়ার পেয়ে খুব খুশি হয়ে বলেন,দোয়া করি আল্লাহ পাক যেনো তাকে আরও বেশি বেশি গরীবদের পাশে দাড়াতে তৌফিক দেন।

মন্জু মিয়া প্যারালাইজড হয়ে ডান হাত ও পা অবস হওয়া সেই দারিদ্র্য মঞ্জুর চলাচলের সুবিধার জন্য তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটির কাছে আবেদন করে। আবদনে সাড়া দিয়ে একটি হুইল চেয়ারের ব্যবস্থা করে দেয় সমাজের উন্নয়নে কাজ করা এই সংগঠনটি।

সংগঠনটির সভাপতি আতাউর রহমান বলেন, দারিদ্র মন্জু মিয়া হুইল চেয়ার চেয়ে আবেদন করলে আমরা তার আবেদনটি গ্রহণ করি। এবং আমাদের সংগঠনের সহ-সভাপতি মামুনকে জানালে সে হুইল চেয়ারটির ব্যাবস্থা করে দেয়।

সংগঠনটির সহ-সভাপতি মামুন জানান, তার পরিচালক স্যারের মেয়ে আফরা ইয়াসনা ঈদ ও জন্মদিনে পাওয়া উপহারের টাকা জমিয়ে হুইল চেয়ার দিয়েছেন প্যারালাইজড হওয়া মন্জু মিয়াকে।
তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটির মহৎকর্ম গুলো দেখে সংগঠণের পাশে দাড়িয়েছে সে।

এসময় উপস্থিত ছিলেন তারুণ্যের ঐক্য সংগঠনের সভাপতি আতাউর রহমান।আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক সামছুল আলম,আনন্দ রায়, মমিন উদ্দীব ব্যাপারী সহ সংগঠনের সকল সদসস্য।