উত্তাপ বাড়াতে আসছেন ঝুমা বৌদি

0
62

বিনোদন ডেস্ক : গত বছরের দূর্গা পূজায় মুক্তি পেয়েছিল স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’। সেখানে স্বস্তিকার চরিত্রটির নাম ছিল ‘উমা বৌদি’। ছবিটি রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিল টালিগঞ্জে। ছবি দেখার পর অনেকেই স্বস্তিকাকে উমা বৌদি বলে ডাকা শুরু করেছিলেন। হাজারো ঠাকুরপোদের রাতের ঘুম হারাম করে দিয়েছিলেন সেই উমা বৌদি।
তবে ঠাকুরপোদের ঘুম উড়াতে আর আসছেন না উমা বৌদি। ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের সাফল্যের পর সকলেই ভেবেছিল সিজন টু- তেও হয়তো স্বস্তিকাই থাকবেন উমা বৌদি রূপে। কিন্তু সকলের ভাবনায়ই জল। থাকছেন না স্বস্তিকা।
তবে কষ্ট পাওয়ার কিচ্ছু নেই। উমা বৌদির জায়গায় এবার আসছেন নয়া বৌদি৷ তিনি হলেন ঝুমা বৌদি। ঝুমা বৌদি রূপে এবার দেবরদের মন গলাতে আসছেন কলকাতার আরেক হট সেনসেশন শ্রীলেখা মিত্র। নয়া ওয়েব সিরিজ নিয়ে ইতিমধ্যেই বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী শ্রীলেখা।
স্বস্তিকা এবং শ্রীলেখা যতটা আলাদা, উমা বৌদির থেকে ঝুমা বৌদি ততটাই আলাদা হবে। এবারের গল্পটিতে টুইস্ট এন্ড টার্ণ থাকবে। এই ছবির কনসেপ্ট হবে পুরোপুরিই আলাদা। তবে নয়া এই সিরিজে নয়া বৌদি কতজন ঠাকুরপোকে সামলাবেন সেটা দেখতে একটু অপেক্ষা করতেই হবে৷
কলকাতার বাংলা ছবির এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বর্তমানে শর্ট ফিল্ম নিয়েই ব্যস্ত থাকেন। চলছে সিনেমার কাজও। তবে আগের তুলনায় সিনেমায় খুব কমই দেখা যায় তাকে। তবে কখনই বড়পর্দা থেকে বিরতি নেননি অভিনেত্রী৷ জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’ এর নিয়মিত বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।