আমার বিয়ে নিয়ে ফালতু গুজব বন্ধ করুন!

0
44

অনলাইন ডেস্ক:সিদ্ধার্থ মালহোত্রার পর আলিয়া ভাটকে নিয়ে এখন রণবীর কাপুর কেন্দ্রীক সম্পর্কের জল্পনা বলিউডে কান পাতলেই শোনা যায়। তাদের একসঙ্গে ঘোরাঘুরি, ডিনার ডেট ও সিনেমা করা- সব মিলিয়ে এ গুঞ্জন একেবারে উড়িয়ে দেয়া যায় না। বিভিন্ন বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম রণবীর ও আলিয়ার বিয়ে করছেন বলেও প্রতিবেদন প্রকাশ করেছে একাধিক বার।
এমন কি বিভিন্ন সাক্ষাৎকারে এই দুই তারকাকে তাদের সম্পর্ক নিয়ে প্রশ্নের মুখোমুখিও হতে হয়। সম্প্রতি তাদের ইউরোপ ট্যুর নিয়ে নতুন জল্পনা শোনা যায় যে, তারা নাকি সেখানে তাদের বিয়ের ভেন্যু ঠিক করতে গিয়েছিলেন। কিন্তু এতে বেশ চটে গেলেন আলিয়া। তিনি ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরের প্রতিক্রিয়ায় জানান, আমার বিয়ে নিয়ে ফালতু গুজব বন্ধ করুন, প্লিজ!
উল্লেখ্য, রণবীর-আলিয়া ইউরোপ ট্যুর শেষে এখন আপকামিং সিনেমা ব্রহ্মাস্ত্র শুটিং ব্যস্ত সময় পার করছেন। কয়েকদিনের মধ্যেই তারা উড়াল দেবেন জার্মানিতে। সেখানে হবে ছবির প্রোমোশন। এমন সময় তাদের বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। এমন কি এবছরেও নেই। এ ধরনের কোনো গুজবে কান দেবেন না বলে জানিয়েছে বলি তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের ঘনিষ্ঠ সূত্র