“অন্নদা ক্লাব ৮৮” এর উদ্যোগে অসহায় মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

0
137

বার্তা প্রবাহ ডেস্ক : আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়াস্থ অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মধ্য থেকে “অন্নদা ক্লাব ৮৮” এর উদ্যোগে অসহায় মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার ঐতিহ্যবাহী অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে মানবতার জন্য “অন্নদা ক্লাব ‘৮৮” করোনা পরিস্থিতিতে অসহায় দরিদ্র ছাত্র,
এমএলএসএস, অন্ধ,প্রতিবন্ধী, মসজিদের ইমাম, মুয়াজ্জিন এবং মন্দিরের পুরোহিত সহ মোট ২৫০ টি পরিবার এর মাঝে চাল, ডাল,চিনি,সেমাই,তৈল,সাবান, পিয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষক আব্দুস সাকিব ছোটন, উক্ত ব্যাচের প্রাক্তন ছাত্র ডঃ তৌফিকুল ইসলাম মিথিল, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালের হৃদরোগ বিভাগের কনসালটেন্ট ডাঃ আবুল বাসার সিদ্দিক,বিশিষ্ট শিল্প উদ্যোক্তা মোশাররফ হোসেন টিটিু, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের পরিচালক, আল মামুন, সুব্রত পাল, হোমিওপ্যাথিক কলেজ এর অধ্যক্ষ খাদেম বাবু, খেলাঘর জেলা কমিটির সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকার, ইউনেস্কো ক্লাবের সাধরণ সম্পাদক জিয়া কারদার, সাংবাদিক জালাল উদ্দিন রুমি, আলহাজ্ব মিজানুর রহমান, ঔষধ ব্যাবসায়ী জয়ন্ত,বিশিষ্ট ব্যাবসায়ী লিটন রহমান, মঞ্জুর ই মাসুদ, সৈয়দ নুরু ও নেয়ামুল হক সহ ৮৮ ব্যাচের অন্যান্য ছাত্ররা।
“অন্নদা ৮৮ ব্যাচ” এর পক্ষ থেকে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডঃ তৌফিকুল ইসলাম মিথিল তার বক্তব্যে দেশের এ দুঃসময়ে সকলকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান। এ ছাড়া আগামীতে বিপদে সাধারণ মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেন।