অনলাইনে সেরা প্রতিবেদন ও অনলাইন মিডিয়ার পৃষ্টপোষকতায় পুরস্কার দেবে ওজাব

0
144

নিজস্ব প্রতিবেদক :

প্রতি বছর বস্তুনিষ্ঠ ও তথ্যসমৃদ্ধ প্রতিবেদন লেখার জন্য অনলাইন মিডিয়ায় প্রকাশিত ০৫টি ক্যাটাগরিতে প্রতিবেদন এবং অনলাই মিডিয়া পৃষ্টপোষকতার জন্য ০৫টি ক্যাটাগরিতে (মোট ১০টি) পুরস্কার প্রদানের ঘোষণা দিয়েছে অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ওজাব)। এজন্য আগ্রহী সাংবাদিকদের কাছ থেকে ২০ ফেব্রুয়ারি ২০১৯ এর মধ্যে প্রতিবেদন আহ্বান করা হয়েছে। প্রিন্ট, ইলেকট্রনিক এর অনলাইন ভার্সনে ও অনলাইন পোর্টালে ২০১৮ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর সময়ে প্রকাশিত প্রতিবেদনের জন্য এ পুরস্কার দেওয়া হবে।  অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ওজাব) এর জরুরী এক সভায় এ সিদ্ধান্ত জানানো হয়।

ঘোষিত পুরস্কারের তালিকায় থাকবে প্রিন্ট, ইলেকট্রনিক এর অনলাইন ভার্সনে ও অনলাইন পোর্টালে উল্লেখিত সময়ের মধ্যে প্রকাশিত অনুসন্ধানী প্রতিবেদন, অপরাধ বিষয়ক প্রতিবেদন, বিনোদন প্রতিবেদন, স্পোর্টস রিপোর্টিং ও অর্থনৈতিক প্রতিবেদন। অপরদিকে একই সময়ে অনলাইন মিডিয়া পৃষ্টপোষকতার জন্য ব্যাংক/বীমা, সরকারি প্রতিষ্ঠান, বেসরকারি প্রতিষ্ঠান, বিজ্ঞাপনী সংস্থা, আইসিটি প্রতিষ্ঠান সমূহকে পুরস্কৃত করা হবে।

২৮ ফেব্রুয়ারি ২০১৯ তারিখে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে এ পুরস্কার তুলে দেয়া হবে প্রতিবেদক ও পৃষ্টপোষকদের হাতে।

বিস্তারিত জানা যাবে : ০১৬ ৩২২৭ ৮১২৪ নম্বরে এবং প্রতিবেদন ও প্রতিবেদকের প্রোফাইল পাঠাতে হবে ojabcentral@gmail.com এই ই-মেইল এ।