অনলাইনে কেনাকাটার শ্রেষ্ট মাধ্যম হবে ওএমপি বিডি ডটকম

0
94

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশে অনলাইনে কেনাকাটার শ্রেষ্ট মাধ্যম হবে ওএমপি বিডি ডটকম বা অনলাইন মার্কেট প্লেস। এমনটি আশা করছেন সাইটটির সিইও মোহাম্মদ মনির হোসেন কাজী। মিডিয়ার সাথে একান্ত আলাপচারিতায় এমনটিই জানান তিনি।

তিনি আরো জানান, বাংলাদেশের প্রেক্ষিতে অনলাইন শপিং একটি বিরাট জায়গা দখল করে নিয়েছে। কেননা দিন দিন কর্মব্যস্ত হয়ে পরছে মানুষ। এবং নিত্য দিনের যানঝটের কবলে পরে মানুষ এখন ক্লান্ত। একটু স্বস্তি পেতে এবং বাসায় বসে নিরিবিলি পরিবেশে পছন্দ করে পছন্দের পণ্যটি বাসায় বসে পেয়ে যাচ্ছে স্বল্প সময়ের ব্যবধানে। আর এ থেকেই দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন বাজারের প্লাটফর্ম।

কাজী মনির আরো জানান, বর্তমানে করোনা মহামারির কারণে মানুষকে বাধ্য হয়েই ভীর বা অতিরিক্ত জনসমাগম এড়িয়ে চলতে হচ্ছে পাশাপাশি মার্কেটে ভীরের মধ্যে অনেকেই তার পছন্দের পণ্যটি বেছে নিতে পারে না। কেননা সেখানে সে পরিবেশ থাকেনা। অনলাইন শপিংয়ে তা একেবারেই সহজ। এখানে ঘরে বসে পণ্য পছন্দ করে এবং বিভিন্ন সাইট থেকে মূল্য ও মান যাচাই করার সুবিধা আছে।

ক্রেতারা কেন ওএমপি বিডি ডটকম থেকে পণ্য কিনবেন এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ওএমপি বিডি ডটকমের থাকছে একঝাক তরুন মার্কেটিং টিম যারা প্রতিনিয়ত দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় মানসম্মত পণ্যের খোজে থাকেছেন এবং সাইডে আপলোড দিয়ে থাকবে। এখানে এক ফ্রেমে প্রাত্যহিক জীবনের সকল প্রয়োজনীয় উপকরণ পাওয়া যাবে। মূল্য হাতের নাগালে এবং পণ্যের মান এর বিষয়টিকে সবচেয়ে বেশী গুরুত্ব দেয়া হয়। আমি আশা করছি একবার আমাদের সাইটটি www.ompbd.com ভিজিট করলে সাধারন ক্রেতারা অবশ্যই এখানেই কেনাকাটা করবেন।